করোনা : সাংসদ মাহী বি চৌধুরীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ (ভিডিও)

newsdesk
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪৩ AM, ২০ জুন ২০২০

তাইজুল ইসলাম উজ্জ্বল >>

মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরীর পক্ষ থেকে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় ৬০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৯জুন) বেলা ১২টায় শ্রীনগর উপজেলার ভাগ্যকুলে চৌধুরী বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো ৫ কেজি চাল, ২ কেজি আলু ও ২ কেজি পেয়াজ।

খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান মামুন।

বিকল্প যুবধারার কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সার্বিক তত্বাবধানে এতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাৎ,শ্রীনগর উপজেলা বিকল্প ধারার সহ-সভাপতি জিল্লুর রহমান,শ্রীনগর উপজেলা বিকল্প যুবধারার আহ্বায়ক আলমগীর কবির,ভাগ্যকুল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন কবির,বাঘড়া ইউনিয়ন বিকল্প যুবধারার সভাপতি মিল্লাত হোসেন,ভাগ্যকুল ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রিয়াজুল ইসলাম লাভলু,শ্রীনগর উপজেলা যুবলীগের সাবেক সদস্য জিএম খালিদ,বাঘড়া ইউনিয়ন বিকল্প যুবধারার সাংগঠনিক সম্পাদক ইমরান হোসেন,যুবলীগ নেতা সাইদুল ইসলাম বাবু।

আরো উপস্থিত ছিলেন ভাগ্যকুল ইউনিয়ন বিকল্প যুবধারার নেতা শেখ শহিদ, কাওছার, আল-আমিন,সাগর প্রমুখ।

উল্লেখ্য, কর্মসূচিতে এমপি মাহী বি চৌধুরীর পক্ষ থেকে দেয়া শতাধিক খাদ্য সামগ্রীর প্যাকেট বিতরণের জন্য ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুবকর খান মিলন ও সাধারণ সম্পাদক মনির হোসেন মিটুলের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন :