মুন্সিগঞ্জে বাবার মৃত্যুবার্ষিকীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৯ PM, ০৩ এপ্রিল ২০২১

তাইজুল ইসলাম উজ্জ্বল :  এসো মানুষের জন্য মানবিক হই, এই শ্লোগানকে সামনে রেখে ডা: চৈতি আক্তারের বাবার মৃত্যুবার্ষিকীতে বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ করা হয়েছে।গতকাল শুক্রবার দিনব্যাপী জেলার সিরাজদীখান উপজেলার মধ্যপাড়া গ্রামে প্রায় ৪০০জন নারী পুরুষের মাঝে এ স্বাস্থ্যসেবা দেয়া হয়।এসময় ডায়াবেটিস টেস্ট ও করা হয়।

করোনা কালিন সময়ে সম্পূর্ণ স্বাস্থ্যবিধি মেনে এ চিকিৎসা সেবার আয়োজন করে ডা: চৈতি আক্তার।চিকিৎসা সেবা নিতে আসা সকলকে লতিফ নিটিং মিলস লিমিটেড এর পক্ষ থেকে মাক্স নিশ্চিত করা হয়।সাথে সবাইকে ইছাপুরা জেনারেল হাসপাতালের পক্ষ থেকে টি-শার্ট ও বিতরণ করা হয়।

এসময় ডা: চৈতি আক্তার বলেন, তার বাবার মৃত্যুবার্ষিকী উপলক্ষে তিনি এই ফ্রি মেডিক্যাল ক্যাম্পের আয়োজন করেছেন। তিনি বিক্রমপুরের মেয়ে তাই ডাক্তার হওয়ার পর তার বিক্রমপুরের মানুষের প্রতি দায়িত্ব ও কর্তব্যবোধ বেরে গেছে কয়েক গুন।সেই দায়িত্ব বোধের জায়গা থেকেই তিনি প্রত্যেক বছর এমন মেডিক্যাল ক্যাম্প করতে চান।

বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও ঔষধ বিতরণ অনুষ্ঠানে ডা: চৈতি ছাড়াও ব্যাবস্থাপত্র দিয়েছেন বিক্রমপুর ভূইয়া মেডিকেল কলেজের ডাক্তার মুশফিকুর রহমান খান জয়, ডা:আসাদুল ইসলাম অপু ও ডা: আজমেরী আলী নীলা।

আপনার মতামত লিখুন :