মুন্সীগঞ্জে গৃহবধুকে শ্লিতাহানির অভিযোগ

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:১৫ PM, ১৬ অগাস্ট ২০২১

মুন্সীগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের পূর্ব শিলমন্দি এলাকায় এক গৃহবধুকে শ্লিতাহানির অভিযোগ উঠেছে খোকন ভূইয়া (৩২) নামের এক সন্ত্রাসীর বিরুদ্ধে। গেল রোববার রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। খোকন ভূইয়া একই এলাকার নুর হোসেন ভূইয়ার ছেলে। খোকন ভূইয়া ওই গৃহবধুর স্বামীর কাছ থেকে টাকা পাবে বলে জোরপূর্বক ঘরে প্রবেশ করে। ঘরে প্রবেশ করে গৃহবধু কুপ্রস্তাব দেয়। এতে গৃহবধু রাজি না হলে জোর করে ঝাপটিয়ে ধরে। মোটা অংকের টাকা অফার করে। এঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

গৃহবধু শম্পা বেগম জানান, খোকন ভূইয়া রাত সাড়ে ১১টার দিকে এসে দরজা খুলতে বলে। আমার স্বামী তাকে পাঠিয়েছে বলে জানায়। পরে দরজা খুলতেই জোরপূর্বক ঘরে প্রবেশ করে। ঘরে প্রবেশ করে খোকন ভূইয়া বলে আমার স্বামীর থেকে তিনি ২০০০ হাজার টাকা পাবে। তাই তিনি ঘরের সকল কিছু নিয়ে যাতে এসেছে। পরে আমি তাকে সকালে এসে নিতে বলার পর তিনি আমাকে কুপ্রস্তারব দেয়। এক পর্যায়ে তিনি আমাকে জরিয়ে ধরে টাকার অফার করে। পাওনা টাকার দাবী থাকবে না বলে জানান। প্রথমে আমি লোক লজ্জার ভয়ে চিৎকার করিনি। এ সুযোগে তিনি বার বার জোরাঝুরি করতে থাকে। পরে চিৎকার দিলে আশপাশের লোকজন আসলে তিনি তার গাড়ি নিয়ে পালিয়ে যায়।

গৃহবধু সম্পা আক্তারের স্বামী সাব্বির হোসেন বলেন- আমার কাছ থেকে ২ হাজার টাকা পাবে খোকন ভূইয়া। রোববার রাতে ফোন করে টাকা দিতে বলে। তাকে জানাই আমিতো বাড়িতে নাই। সকালে এসে আপনার টাকা দিয়ে দিবো। আমি বাড়িতে না থাকায় তিনি আমার বাড়িতে গিয়ে দরজা খুলতে বলে। আমার স্ত্রী অনেক প্রশ্ন করার পরে দরজা খুলে। পরে তিনি জোরপূর্বক ঘরে প্রবেশ করে আমার স্ত্রীকে কুপ্রস্তাব দেয়। আমি এ ঘটনার বিচার চাই। এ ঘটনায় মুন্সীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

এদিকে স্থানীয় এলাকাবাসী জানায়, খোকন ভূইয়া একজন প্রভাবশালী লোক। তার ভয়ে কেউ কোন কথা বলে না। এর আগেও তিনি এলাকায় প্রকাশ্যে অস্ত্র উচিয়ে মারামারি করেছে। ওই ঘটনায় তিনি জেলও খেটেছে। জেল থেকে বেড়িয়ে আরও বেপোরোয়া গেছে। তাকে কেউ কিছু বলতে সাহস পায় না।

এ বিষয়ে খোকন ভূইয়ার কাছ থেকে জানতে চাইলে তিনি বলেন- শ্লিতাহানির অভিযোগটি মিথ্যা। আমি কিছু টাকা পাইতাম। রোববার রাত ১০টার দিকে টাকা চাইতে যাই। ঘরের বাহির থেকে পাওনা টাকা চাই। আমি তাদের শাসিয়ে আসি। কালকের মধ্যে টাকা না পেলে ঘরে সকল কিছু বিক্রি করে টাকা নিয়ে যাবো। এছাড়া আর কিছু বলিনি। এলাকায় একটি পক্ষ আমাকে হেও করার জন্য উঠে পরে লেগেছে।

মুন্সীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাবেদ পারভেজ বলেন- এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :