মুন্সীগঞ্জে যুবলীগ নেতার বিরুদ্ধে অপহরণ চেস্টার অভিযোগ,আটক ৪

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২৩ AM, ২৪ ফেব্রুয়ারী ২০২১

স্টাফ রিপোর্টার : রামপালের দক্ষিণ দেওসারে ফুটবল টুর্নামেন্টকে ঘিরে আধিপত্য বিস্তারের লক্ষ্যে সংঘর্ষে আশঙ্কার কথা জানিয়েছেন এলাকাবাসী। দক্ষিণ দেওসারে মরহুম প্রিন্স শেখ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট দিয়ে একক আধিপত্য বিস্তারে স্থানীয় ইউপি সদস্য ও রামপাল ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজগর বেপরী ও সমাজ সেবক আলী আহমেদ রাসেলকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার অভিযোগ উঠেছে কেন্দ্রিয় যুবলীগের সদস্য মো: আজমির শেখের বিরুদ্ধে। এই নিয়ে দক্ষিণ দেওসার এলাকাবাসীর মাঝে উত্তেজনা ও ক্ষোভ বিরাজ করছে।

স্থানীয়রা জানান, আজমীর শেখ তার ছোট ভাই মরহুম প্রিন্স শেখকে নিয়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করেন।সেখানে গত ২০ ফেব্রুয়ারি উদ্বোধনী অনুষ্ঠানে নিজের একক আধিপত্য বিস্তার করার জন্য পঞ্চায়েত কমিটির নেতা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজগর বেপারীকে অতিথি না করায় এলাকাবাসীর মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরের দিন টুর্নামেন্টটি বন্ধ করে দেয় এলাকাবাসী। স্থানীয়রা আরো বলেন, নিজের গ্রামের লোকদের হেয় করতে আজমীর শেখ তার মরহুম ভাই প্রিন্স শেখ স্মৃতি টুর্নামেন্টের নামে আধিপত্য বিস্তার করতে চেয়েছেন। এতে করে সামাজিক শৃঙ্খলা বিনষ্ট করেছেন।

এদিকে এই টুর্নামেন্টকে ঘিরে মঙ্গলবার সন্ধ্যায় আজমীর শেখের কর্মি রাতুলসহ একাধিক বহিরাগত লোক ইউপি সদস্য ও আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলী আজগর বেপারীর চাচাতো ভাই রামপাল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি কবির বেপারীকে তার বাসা থেকে অপহরণের চেষ্টা চালায়। পরে এলাকাবাসী চারজকে আটক করে পুলিশকে খবর দেয়। আটককৃতরা এলাকাবাসীকে জানিয়েছেন কেন্দ্রিয় যুবলীগের সদস্য আজমীর শেখ কবির বেপারীকে তুলে নিতে তাদের পাঠিয়েছেন। পরে পুলিশ এই ৪ জনকে আটক করে।

সাবেক ছাত্রলীগ নেতাকে অপহরণের বিষয় অস্বীকার করে ফুটবল টুর্নামেন্টের বিষয়টি এড়িয়ে গিয়ে আজমীর শেখ বলেন, কবির বেপারীর কাছে আমি ৫০ হাজার টাকা পাবো। আমার কাছে প্রমপণ রয়েছে। এ জন্য রাতুল সহ আমার কয়েকজন ছোট ভাই তার বাড়িতে পাওনা টাকা চাইতে গিয়েছে। টাকা পেলে আইনি আশ্রয় না নিয়ে কেন বহিরাগতদের পাঠালেন প্রশ্ন করলে তিনি কোন উত্তর দিতে পারেননী।

হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো: রাজিব খান বলেন, কবির বেপারীর নিকট পাওনা টাকা চাইতে ১৪/১৫ জন লোক তার বাড়িতে যায়। এলাকাবাসী ৪ জনকে আটকে করে পুলিশকে অভিযোগ দিয়েছেন। আমরা ৪ জনকে আটক করেছি। এই বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত লিখুন :