শ্রীনগরে অগ্নিকান্ডে দুইটি বসত ঘর পুড়ে ছাই (ভিডিও)

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৯ PM, ১৮ জানুয়ারী ২০২১

তাইজুল ইসলাম উজ্জ্বল : শ্রীনগরে অগ্নিকান্ডে দুইটি বসত ঘর পুড়ে ছাই হয়ে যাওয়ার ঘটনা ঘটেছে।সোমবার ভোরে উপজেলার রাঢ়ীখাল ইউনিয়নের বানিয়াবাড়ী এলাকার নুরু বেপারীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, নুরু বেপারীর বসত ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়।মুহুর্তের মধ্যে আগুন ছড়িয়ে পরে পাশে থাকা প্রবাসী আসলাম বেপারীর ঘরে।পরবর্তীতে শ্রীনগর ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।এতে দুটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

এবিষয়ে নুরু বেপারীর ছেলে মাসুম বেপারী জানান, সোমবার ভোর রাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।আগুনে তার ও তার প্রতিবেশী প্রবাসী আসলাম বেপারীর বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে।ঘরে থাকা প্রায় ৫০ভরি স্বর্ণালঙ্কার,নগদ ৫লক্ষ টাকা, তার বোন ও ভাগিনার ইতালির নাগরিকত্বের কাগজপত্র পুড়ে ছাই হয়ে গেছে।এতে অর্ধকোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছে।

শ্রীনগর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেওয়ান আজাদ হোসেন ঘটনার সত্যতা শিকার করে বলেন, আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের লোকজন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আপনার মতামত লিখুন :