শ্রীনগরে কালভার্ট উদ্বোধন করলেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৫ PM, ২১ জুলাই ২০২১

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : শ্রীনগরে নবনির্মিত একটি কালভার্ট উদ্বোধন করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল। ২১ জুলাই বুধবার বিকাল ৫ টার দিকে উপজেলার বাঘড়া ইউনিয়নের মধ্য বাঘড়ার তালুকদার বাড়ির সামনে খালের ওপর নির্মিত কালভার্টটির শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি কাজী নাহিদ রসুল।

এর আগে দুপুরে ডিসি কাজী নাহিদ রসুল উপজেলার রাঢ়িখাল এলাকায় সরকারি শিশু পরিবার ও ভাগ্যকুলে উপস্থিত শিশুদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়াও বিকালে ভাগ্যকুল ও বাঘড়ায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় “ক” শ্রেণির গৃহহীন ও ভূমিহীনদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন এবং নির্মিত ঘরে বসবাসরত উপকারভোগীদের সাথে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট শিলু রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ¯েœহাশিস দাস, শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কেয়া দেবনাথ, পিআইও অফিসার আশেকুর রহমান, বাঘড়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম, ভাগ্যকুল ইউপি চেয়ারম্যান কাজী মনোয়ার হোসেন শাহাদাত, রাঢ়িখাল ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক খান বারী, স্থানীয় ইউপি সদস্য মো. আক্কাশ শেখ, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন :