শ্রীনগরে গাছ থেকে পড়ে সাবেক সেনা সদস্যের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ PM, ১২ জুলাই ২০২২

মুন্সীগঞ্জের শ্রীনগরে গাছ থেকে পড়ে মো. বজলুর রহমান মৃধা (৭৫) নামের এক সাবেক সেনা সদস্যের মৃত্যু হয়েছে।গত শনিবার সকালে (ঈদুল আযহার আগেরদিন) উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মধ্য কামারগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।বজলুর রহমান মৃধা ওই এলাকার মমতাজ উদ্দিন মৃধার পুত্র।সে ৩ পুত্র ও ১ কন্যা সন্তানের জনক।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়িতে থাকা মেহগনি গাছের ডালপালা কাটার জন্য বজলুর রহমান গাছে উঠেন।এ সময় তিনি গাছ থেকে মাটিতে পড়ে যায়।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ প্রহোলাদ কৃষ্ণ বর্মন জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।আমরা তাকে মৃত অবস্থায় পাই।

বজলুর রহমান মৃধার পুত্র এ্যাডভোকেট মোহাম্মদ আলিম বলেন, মুক্তিযুদ্ধের সময় তার বাবা পাকিস্তানের লায়ালপুর কারাগারে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাথে আটক ছিলেন।তাই তিনি মুক্তিযুদ্ধে অংশগ্রহন করতে পারেনি।আমার বাবা ১৯৬৫ সালের ১৬ই নভেম্বর সেনা বাহিনীতে যোগদান করেছিলেন।সেনা বাহিনীর সার্জেন্ট পদে থাকা অবস্থায় ১৯৮৬ সালের ১৯ মে তিনি অবসরে আসেন।পিতার রুহের মাগফেরাতে সকলের কাছে দোয়া কামনা করেন তিনি।

আপনার মতামত লিখুন :