শ্রীনগরে ছাত্রলীগ নেতার ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৫ PM, ১৯ এপ্রিল ২০২২

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মো. তুষার হাওলাদারের (২৪) ওপর হামলার ঘটনা ঘটেছে।আহত তুষারকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজধানী ঢাকার মিডফোর্ট হাসপাতালে রেফার্ড করা হয়।গত সোমবার রাত সাড়ে ৮ টার দিকে ভাগ্যকুল ওয়াপদা এলাকার পতু বেপারীর করাত কল কারখানায় হামলার ঘটনা ঘটে।এ হামলার ঘটনায় তানভির (১৭), রনি হাওলাদারসহ অজ্ঞাত বেশ কয়েজনকে অভিযুক্ত করে শ্রীনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, পুর্ব শত্রুতার জের ধরে তুষারের ওপর দুই দফা হামলা চালায় তানভির ও তার সহযোগীরা। প্রথমে তুষারের বাড়ির সামনে ও পরে বালাশুর চৌরাস্তার সামি হাসপাতালের সামনে হামলার শিকার হয় তুষার।এতে তার মাথা ও হাত যখম হয়।হামলার সময় তানভিরের সাথে রাঢ়িখাল ইউনিয়নের বালাশুর বৌবাজার বেলদারপাড়ার বহিরাগত লোকজন ছিল।

ভুক্তভোগী ছাত্রলীগ নেতা মো. তুষার জানায়, তানভির রাতে মাঝে মধ্যেই বহিরাগত বন্ধু বান্ধব নিয়ে আমাদের বসতবাড়ির সামনে আড্ডা দেয়।এতে আমি প্রতিবাদ করলে তারা ক্ষিপ্ত হয়।রনি হাওলাদারের হুকুমে কিশোর গ্যাংয়ের তানভির ও তার সহযোগীরা আমার ওপর হামলা চালায়।এতে আমার মাথায় ফেটে যায় এবং হাত ভেঙে যায়।আমি এখন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন আছি।

রনি হাওলাদারের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, হামলার খবর শুনে আমি ঘটনাস্থলে গিয়ে ছাড়ানোর চেষ্টা করেছি।পরে জানতে পারি পুর্ব শত্রুতার জের ধরে এ হামলা চালায় তারা।আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সত্য নয়।এ বিষয়ে জানতে তানভিরের সাথে যোগাযোগের চেষ্টা করে তার স্বাক্ষাত পাওয়া যায়নি।

এ ব্যাপারে শ্রীনগর থানার এসআই ও অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মো. ইলিয়াস জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত চলছে।

আপনার মতামত লিখুন :