শ্রীনগরে দূর্গা পূজা মন্ডপ পরিদর্শনে জেলা প্রশাসক

তাইজুল ইসলাম উজ্জ্বল
  প্রকাশিত হয়েছেঃ  ১১:২২ PM, ১২ অক্টোবর ২০২১

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিভিন্ন এলাকায় শারদীয় দূর্গা পূজার মন্ডপ পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল।

মঙ্গলবার বিকালে উপজেলার শ্রীনগর কেন্দ্রীয় অনন্তদেব মন্দির,শ্রীনগর ব্রুজেরপাড়া সার্বজনীন পূজা মন্ডপ,ষোলঘর গুপ্তের নগর সার্বজনীন পূজা মন্ডপ ও হাসাড়া পালেরবাড়ি মন্দির পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা পরিদর্শন করেন তিনি।

পরিদর্শনকালে জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল উপস্থিত দর্শনার্থীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন ও পূজা আয়োজন এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।সার্বিক আয়োজনে তিনি সন্তোষ প্রকাশ করে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে উৎসব উদযাপনের জন্য অনুরোধ জানান।

এসময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ ও তার সহধর্মীনি অন্তরা ঘোষ, শ্রীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজিব আহমেদ, হাঁসাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোলায়মান খাঁন,শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি স্বপন কুমার মোদক, শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক অধীর দত্ত,শ্রীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদের সহ-সাধারণ সম্পাদক সুমন দাস,শ্রীনগর উপজেলা হিন্দু বৌদ্ধ খৃীষ্টান ঐক্য পরিষদের সভাপতি স্বপন রায় সহ বিভিন্ন পূজা মণ্ডপের পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

আপনার মতামত লিখুন :