শ্রীনগরে ধর্ষণ ও নারী সহিংসতা রোধে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালন

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:১৯ PM, ১২ অক্টোবর ২০২০

মুন্সীগঞ্জের শ্রীনগরে দেশব্যাপী অব্যাহত ধর্ষণ ও নারী সহিংসতা রোধে প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।সোমবার সকাল ১০টায় উপজেলার বালাশুর চৌরাস্তায় “ধর্ষকের দিন শেষ প্রতিবাদে বাংলাদেশ” স্লোগানে এ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়।ভাগ্যকূল ও রাঢ়িখাল ইউনিয়নের সামাজিক সংগঠনসমূহের সমন্বয়ে এ কর্মসূচি পালন করা হয়।

ঘন্টা ব্যাপী চলা প্রতিবাদ সভা ও মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষকদের সর্বোচ্চ সাজা কার্যকর করতে হবে। ধর্ষণ, মাদক ও সন্ত্রাস বিরোধী সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে।পরিবার থেকেই নারীর প্রতি সমতার অাচরন,বৈষম্যমূলক দৃষ্টিভঙ্গি পরিহার করতে হবে।নারীর হ্যা / না কে মূল্যায়ন করতে হবে।

এসময় ভাগ্যকূল পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্র,শান্তির চেষ্টা,ইউনাইটেড বালার্ক,প্রমায়ন ইউনিভার্সিটি স্টুডেন্টস ফোরাম,বালাশুর বাগানবাড়ি ঐক্য সংগঠন,হাসিখুশি সংঘ,অামবাগান স্পোর্টিং ক্লাব,অাদেভার,মান্দ্রা শতদল সংঘ,কামারগাও অগ্রগামী সংসদ,কামারগাও সুর্যোদয় সংসদ,ভাগ্যকূল মান্দ্রা ইউনাইটেড এসোসিয়েশন,ভাগ্যকুল স্কোয়াড,ভাগ্যকুল একতা সংঘ,সাউথ মান্দ্রা এভারগ্রীন ইউনিট,Save the future foundation,পদ্মাপাড়ের বিদ্যাপীঠ,দিগন্ত দিশারী সংসদ,নাগরনন্দী জাগ্রত যুব সংসদের নেতৃবৃন্দরা ছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ ও নানান শ্রেনী- পেশার মানুষ এতে উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন :