শ্রীনগরে বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান

তাইজুল ইসলাম উজ্জ্বল
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৩ AM, ৩০ মে ২০২২

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিভিন্ন হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করা হয়েছে।রবিবার দুপুর থেকে বিকাল পর্যন্ত উপজেলার বালাশুর চৌরাস্তা ও শিংপাড়া বাজারে শ্রীনগর উপজেলা স্বাস্থ্যবিভাগ থেকে এ অভিযান পরিচালনা করা হয়।অভিযানে নেতৃত্ব দেন শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু তোহা মোহাম্মদ শাকিল।এসময় বালাশুর চৌরাস্তায় মোল্লা ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালের প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় তাদের কার্যক্রম বন্ধের নির্দেশ দেয়া হয়।

এছাড়াও শিংপাড়া বাজারের গ্রামীণ কল্যাণ স্বাস্থ্য কমপ্লেক্সে ও বালাশুর চৌরাস্তার আফিয়া ডায়াগনস্টিক সেন্টার নামের আরও একটি প্রতিষ্ঠানকে কাগজপত্র নবায়ন না থাকায় নির্ধারিত সময়ে কাগজপত্র নবায়নের নির্দেশ দেয়া হয় অন্যথায় পরবর্তীতে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার হুঁশিয়ারি দেয়া হয়।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. আবু তোহা মোহাম্মদ শাকিল জানান, স্বাস্থ্যসেবা সংশ্লিষ্ট প্রতিটি প্রতিষ্ঠানকে অবশ্যই বিধি মেনে পরিচালনা করতে হবে।লাইসেন্সবিহীন একটি প্রতিষ্ঠানও চলতে দেয়া হবে না।আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা সেনেটারী ইন্সপেক্টর নাসরিন সুলতানা মিলি ও শ্রীনগর থানা পুলিশের একটি টিম।

আপনার মতামত লিখুন :