শ্রীনগরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

তাইজুল ইসলাম উজ্জ্বল
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫৫ PM, ১০ অক্টোবর ২০২১

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ ২০২১ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়েছে।শনিবার শ্রীনগর উপজেলা পরিষদের অডিটোরিয়াম সপ্তাহব্যাপী আয়োজিত শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার বিতরণ করা হয়।

এর আগে গত ০৪ অক্টোবর থেকে সপ্তাহব্যাপী বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ পালন উপলক্ষে প্রতিদিনই শিশুদের জন্য বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা সভাসহ বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।শ্রীনগর উপজেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি এসবের আয়োজন করে।

অনুষ্ঠানে ০৪টি বিষয় এবং ০৩টি বিভাগে বিভক্ত (ক, খ ও গ বিভাগ) প্রতিযোগিতায় প্রায় ২০০ জন অংশ গ্রহণ করে।অংশগ্রহণ কারীদের মধ্যে সর্বমোট ৩৬জন বিজয়ী হয়।

সমাপনী দিনে বিজয়ী শিশুদের হাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার তুলে দেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জনাব গুল রাওশান ফিরদৌস,শ্রীনগর উপজেলা যুব উন্নয়ন অফিসার আব্দুল বাকী, ইউআরসি ইন্সট্রাকটর কল্পনা রানী মন্ডল, সহকারী প্রোগ্রামার শায়লা শারমিনসহ অন্যান্য অতিথিবৃন্দ।

অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা মোঃ শামীম হোসেন।

আপনার মতামত লিখুন :