শ্রীনগরে বীর মুক্তিযোদ্ধা শাহ্জাহান সরদার-এর ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৩৯ PM, ১৪ ডিসেম্বর ২০২১

মুন্সীগঞ্জের শ্রীনগরে বীর মুক্তিযোদ্ধা শাহ্জাহান সরদার ইন্তেকাল করেছেন (ইন্না-লিল্লাহি…..রাজিউন)।সোমবার সকাল ৭ টার দিকে রাজধানী ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের আইসিইউ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় হ্রিদ যন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন।শাহ্জাহান সরদার দীর্ঘদিন যাবৎ শ্বাসকষ্ট জনিত রোগে ভুগতে ছিলেন।

মৃত্যু কালে তার বয়স হয়েছিলো ৭০বছর।শাহ্ জাহান সরদার উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মান্দ্রা এলাকার মৃত আব্দুল বারী কালু সরদারের পুত্র ও ভাগ্যকুল ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ওয়াপদা এলাকার বাসিন্দা ছিলেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র ও ৪ কন্যা, নাতি-নাতনিসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।

সোমবার বাদ আছর ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজ মাঠে বীর মুক্তিযোদ্ধা মরহুম শাহ্জাহান সরদারকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অফ অনার প্রদান করা হয়।গার্ড অফ অনার প্রদান করেন শ্রীনগর উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ।এ সময় বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শ্রীনগর থানা পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গার্ড অফ অনার শেষে ভাগ্যকুল ইউনিয়নের উত্তর মান্দ্রা কবরস্থানে তাকে দাফন করা হয়।তার মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে এসেছে।

আপনার মতামত লিখুন :