সখিপুর ইউপি’র সাবেক মেম্বার ও আ.লীগ নেতা কামাল বেপারীর সুনাম নষ্টের পাঁয়তারা

Taijul Islam Uzzal
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:২৭ PM, ০৬ এপ্রিল ২০২১

শরীয়তপুর প্রতিনিধি: শরীয়তপুরের ভেরদগঞ্জ উপজেলার সখিপুর থানার সখিপুর ইউনিয়নের কৃতিসন্তান, সখিপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক সদস্য (মেম্বার) ও প্যানেল চেয়ারম্যান, সখিপুর থানা আওয়ামীলীগের কার্যকরী সদস্য এবং জনপ্রিয় রাজনৈতিক ব্যক্তিত্ব মো. কামাল উদ্দিন বেপারীর সুনাম নষ্টের পাঁয়তারার অভিযোগ উঠেছে। এ ব্যাপারে কামাল উদ্দিন বেপারী যথাযথ কর্তৃপক্ষের কাছে ন্যায় বিচার কামনা করেছেন।

জানাগেছে, সখিপুর ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক সফল মেম্বার ও আওয়ামীলীগের ত্যাগী নেতা কামাল উদ্দিন বেপারী দীর্ঘদিন যাবৎ আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে চলছেন। তিনি মানুষের যে কোনো বিপদে আপদে এগিয়ে যায়। এজন্য সখিপুর ইউনিয়ন, সখিপুর থানা ও ভেদরগঞ্জ উপজেলা সহ জেলা ব্যাপী তাঁর সুনাম ছড়িয়ে পড়ে। এছাড়াও তাঁর স্ত্রী লাইলী বেগম সখিপুর থানা মহিলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক এবং ছেলে লিপু বেপারী সখিপুর থানা ছাত্রলীগের দপ্তর সম্পাদক। এতে করে প্রতিহিংসার আগুনে জ্বলে ওঠে একটি কুচক্রীমহল। তারই ধারাবাহিকতায় সম্প্রতি ওই মহলটি নানান মাধ্যমে এই ত্যাগী আওয়ামীলীগ নেতা ও সাবেক সফল জনপ্রতিনিধি কামাল উদ্দিন বেপারীর সুনাম নষ্টের পাঁয়তারা করে চলছে। আর বিভিন্ন মাধ্যমে তার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

এদিকে, সখিপুরের অসংখ্য জনতার হৃদয়ের স্পন্দন কামাল উদ্দিন বেপারীর বিরুদ্ধে নানান মাধ্যমে অপপ্রচার ও সুনাম নষ্টের পাঁয়তারা করায় ফুঁসে উঠেছে সাধারন জনগণ ও দলের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। তারা অবিলম্বে এসব গুজব ও অপপ্রচারকারীদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছে।

এব্যাপারে কামাল উদ্দিন বেপারী বলেন, কুচক্রীমহল যতই ষড়যন্ত্র ও অপপ্রচার করুক; তাতে আমি থামবো না। আমি আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। তাই দল ও জনগণের জন্য সবসময় কাজ করেই যাবো। আমি সারাজীবন মানুষের কল্যাণে কাজ করতে চাই। এজন্য সকলের দোয়া ও আশির্বাদ কামনা করছি।

এব্যাপারে সখিপুর সহ বিভিন্ন এলাকার লোকজন ও দলীয় নেতাকর্মীরা বলেন, কামাল উদ্দিন বেপারী দীর্ঘদিন ধরে আওয়ামীলীগের রাজনীতি করে আসছে। সে মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ায়। তবে একটি কুচক্রীমহল সম্প্রতি তাঁর পিছু লেগেছে। কিন্তু তারা সফল হবে না। আমরা অতীতে তাঁর সাথে ছিলাম, বর্তমানে আছি, ভবিষ্যতেও থাকবো, ইনশাআল্লাহ।

আরও জানাগেছে, করোনা সংকটের প্রথম থেকে শরীয়তপুর-২ (নড়িয়া-সখিপুর) আসনের সংসদ সদস্য, পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীমের নির্দেশে খাদ্য বিতরণ করছেন তিনি। এছাড়াও উপমন্ত্রী শামীমের ব্যক্তিগত তহবিলের খাদ্য সামগ্রী দলীয় নেতাকর্মীদের বাড়ি বাড়ি সঠিকভাবে পৌছেও দেন তিনি। এছাড়াও নিজে ব্যক্তিগত তহবিল থেকেও খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছে তিনি।

অন্যদিকে, তিনি এলাকায় বিচার শালিশ করে শতভাগ ন্যায় ভাবে। এতে সাধারন মানুষ খুশি। তবে কুচক্রী মহল চক্রান্ত করে। তারই ধারাবাহিকতায় তার বিরুদ্ধে চলছে নানান অপপ্রচার তবে কামাল উদ্দিন বেপারীর কথা যত বাধা আসুক; তিনি মানুষের কল্যাণে ও ন্যায়ের পক্ষে কাজ করেই যাবেন।

আপনার মতামত লিখুন :