বিরামপুরে বিদ্যুৎ সাশ্রয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

নয়ন হাসান
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫২ AM, ২৬ জুলাই ২০২২

বিশ্বব্যাপী জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির কারণে বিদ্যুৎ সাশ্রয়ের লক্ষ্যে পরবর্তী নিদর্শনা না দেওয়া পর্যন্ত সারাদেশের ন্যায় বিরামপুরে বিভিন্ন সামাজিক অনুষ্ঠান, কমিউনিটি সেন্টার, শপিংমল, দোকানপাট, অফিস ও বসতবাড়িতে আলোকসজ্জা না করার জন্য সরকারি নিদের্শনা প্রতিপালনের নিমিত্ত জনপ্রতিনিধি,সাংবাদিক,সুধীজন ও ব্যবসায়ীদের নিয়ে প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৫ জুলাই) বেলা ১১টায় উপজেলা অডিটোরিয়াম সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত, কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিকছন চদ্র পাল, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ডিজিএম (কারিগরি) খুরশিদ আলম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শীবেশ কুমার কুন্ডু, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাস্টার,উপজেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মহসীন আলী রাজু,বিরামপুর প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন,সাধারণ সম্পাদক সহকারি অধ্যাপক মশিহুর রহমান প্রমূখ।

মতবিনিময় সভায় রাত ৮ টার মধ্যে ঔষধ ও খাবার দোকান ব্যতীত সকল দোকানপাট বন্ধের সভায় সিদ্ধান্ত গৃহিত হয় এবং সকলে সরকরি নির্দেশনা মেনে বিদ্যুৎ ব্যবহারে সাশ্রয়ী হওয়ার আহব্বান ও জানানো হয়।

আপনার মতামত লিখুন :