শ্রীনগরে ৫টি বসতঘর পুড়ে ছাই

বিশেষ প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:০৪ PM, ১২ এপ্রিল ২০২৪

শ্রীনগরে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকান্ডের ঘটনায় ৫টি বসতঘর পুড়ে গেছে। শুক্রবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার কুকুটিয়া ইউনিয়নের পুর্ব-মুন্সীয়া গ্রামে এই ঘটনা ঘটে। এতে ঘরসহ আসবাবপত্র ও মূল্যবান জিনিসপত্র পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়। স্থানীয় ইউপি সদস্য আনজাম মাসুদ লিটন ঘটনার সত্যতা জানান।লিটন মেম্বার বলেন, এ ঘটনায় দেওয়ান বাড়ির আরফান দেওয়ান, সজিব দেওয়ান, আলম দেওয়ান, তৈজউদ্দিন দেওয়ান ও রমিজউদ্দিন দেওয়ানের ১টি করে মোট ৫টি ঘর পুড়ে যায়। পুড়ে যাওয়া ঘরের মধ্যে নির্মাণাধীন ঘরও রয়েছে। আরফান দেওয়ানের ঘরথেকে আগুনের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন টীম লিডার মো. গোলাম সারোয়ার জানান, পুর্ব-মুন্সীয়া গ্রামে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। বসতঘরে থাকা গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার রাতে উপজেলার ষোলঘর বাস স্ট্যান্ডের
ফুটওভার ব্রিজ সংলগ্ন এক্সপ্রেসওয়ের মাঝখানের সড়ক দ্বীপে পটকা/আতশবাজি থেকে আগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ২৫-৩০ ফুট সড়ক দ্বীপে থাকা বিভিন্নজাতের ফুল গাছ পুড়ে যায়। এছাড়া বুধবার রাতে শ্রীনগর স্টেডিয়াম সংলগ্ন ১টি কাঠের দোকানে আতশবাজি থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ফায়ারসার্ভিস কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আপনার মতামত লিখুন :