শ্রীনগর-সিরাজদীখান বাসিকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা (মশিউর রহমান চপল)

দীপ্ত বার্তা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২১ PM, ০৯ জুলাই ২০২২

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর ও সিরাজদীখান উপজেলা বাসিকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন বিক্রমপুরের কৃতি সন্তান বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল।

তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন, ঈদুল আযহা আমাদের ত্যাগের শিক্ষা দেয়।মহান আল্লাহর সন্তুষ্টির উদ্দেশ্যে আমরা আমাদের প্রিয় পশু কোরবানি করে থাকি।প্রকৃতপক্ষে কোরবানির পশুর মাংস আল্লাহ্‌র কাছে পৌঁছায়না, পৌঁছায় আমাদের তাকওয়া।ঈদুল আযহার প্রকৃত শিক্ষা সবার জীবনে প্রতিফলিত হোক এই কামনা করে তিনি খুশির এই উৎসবে সর্বস্তরের জনগনকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন।

মশিউর রহমান চপল পবিত্র ঈদ উল আযহায় কোরবানি করা পশুর রক্ত, বর্জ্য একটি নির্দিষ্ট স্থানে গর্ত করে পুতে ফেলার জন্য সকলকে বিনীত অনুরোধ করেছেন।এবং নির্দিষ্ট কোন স্থানে সকলকে একত্রিত হয়ে কোরবানির পশু জবাই করার আহবান জানান।কোরবানির পশু জবাই করার জায়গা দূর্গন্ধ মুক্ত করতে কোরবানির পর তা ব্লিচিং পাউডার দিয়ে পরিস্কার করার অনুরোধও জানান।

করোনা কালীন সময় চলছে তাই সবাই কে সচেতন থাকার অনুরোধ জানিয়ে মশিউর রহমান চপল আরও বলেন, সবাই মাস্ক পরিধান করে ঈদের জামাতে শরিক হবেন, সরকারি নির্দেশনা মতে স্বাস্থ্যবিধি মেনে চলবেন তাহলে আমাদের মহামারী করোনা পরিস্থিতি সামাল দেওয়া সম্ভব।

সর্বশেষ তিনি বাংলাদেশের সফল রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা কমনা করে তার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।এছাড়াও যুবলীগ কেন্দ্রীয় সংসদের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল সহ যুবলীগের সর্বস্তরের নেতাকর্মীসহ সকলের সুসাস্থ্য ও মঙ্গলকামনা করে ঈদের শুভেচ্ছা জানান “ঈদ মোবারক”।

আপনার মতামত লিখুন :