লৌহজংয়ে পানিতে ডুবে এক জনের মৃত্যু

আসাদউজ্জামান
  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৮ AM, ০৮ এপ্রিল ২০২৪

মুন্সিগঞ্জের লৌহজং উপজেলা গাঁওদিয়া ইউনিয়নের নুরপুর গ্রামের স্থানীয় বাসিন্দা মোঃ শাহ আলম বেপারী ছেলে মোঃ শান্ত বেপারীর (২৪)ডহরী তালতলা খালে পানিতে ডুবে মৃত্যু হয়েছে।

এঘটনায় উপজেলা ফায়ার সার্ভিস ও স্থানীয় জেলেদের সহযোগিতা তার মৃত দেহ রবিবার সকাল ১০ ঘটিকায় উদ্ধার কাজ হয়েছে।

মৃতের পরিবারের লোকজন প্রশাসনের কাছে ময়নাতদন্তের বিহীন দাফন কাফন করার জন্য আবেদন করেছে।

সরজমিন গিয়ে জানা যায়, গতকাল শনিবার দুপুর থেকে শান্ত বেপারী নিখোঁজ ছিলো। এদিকে শান্তর মা প্রতিবেশীদের কাছে জানতে পারেন পুকুরে গোসল করতে গিয়ে ছিলেন শান্ত। পরে অনেক খোঁজ খবর নিয়ে জানতে পারে ছেলে গাঁওদিয়া ইউনিয়ন হাড়িদিয়া গ্রামের ডহরী তালতলা খালে গোসল করতে গিয়েছে। সেখান থেকেই তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

পরিবারের ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা যায়, মৃত শান্ত ছোট বেলা থেকে মৃগি রোগ ও মাথায় সমস্যা ছিল। যখন তার বয়স ১৪ বছর তখন সে বেশি রোগে আক্রান্ত হয়।পরিবারের লোকজন জানান বিভিন্ন সময়ে তাকে চিকিৎসা করা হলে সে কিছুটা সুস্থ হয় এবং বাড়িতেই থাকতো।

বিষয়টি উপজেলা ফায়ার সার্ভিসকে জানানো হলে সাথে সাথে ফায়ার সার্ভিসের দল এসে ডহরী তালতলা খালে উদ্ধার কাজ পরিচালনা করেন। রাত ১টা পর্যন্ত তৎপরতা চালিয়েও তার মৃত দেহ সন্ধান পায়নি।

এদিকে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন জানতে পেরে ঘটনাস্থলে জাল ফালানোর সিদ্ধান্ত দেন।
পরে রবিবার সকাল ৭টায় থেকে উপজেলা ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ দল এবং স্থানীয় জেলে সম্প্রদায় সহযোগিতায় সকাল ১০ ঘটিকায় মোঃ শান্ত বেপারী মৃত দেহ উদ্ধার করা হয়।

খরব পেয়ে ঘটনা স্থলে উপস্থিত হন লৌহজং উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, লৌহজং সহকারী কমিশনার ভূমি রোকসানা খায়রুন নেছা, লৌহজং থানা অফিসার ইনচার্জ খন্দকার ইমাম হোসেন।

আপনার মতামত লিখুন :