শ্রীনগরে বিএনপির ৪১ নেতাকর্মীকে আসামী করে ছাত্রলীগের মামলা

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:১৬ AM, ২৮ অগাস্ট ২০২২

মুন্সীগঞ্জের শ্রীনগরে ছাত্রলীগের মিছিলে হামলা করে নেতা কর্মীদের মারধরের অভিযোগে উপজেলা বিএনপির ৪১ নেতাকর্মীকে আসামী করে শ্রীনগর থানায় মামলা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা ছাত্রলীগের যুগ্ন সম্পাদক সৌরভ বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, মামলায় ৪১ জনকে এজাহার নামিয় আসামী করে ২৫০ জনকে অজ্ঞাত পরিচয়ে আসামী করা হয়েছে। মামলার প্রধান আসামি করা হয়েছে শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খানকে।শ্রীনগর থানার মামলা নং ৩২(৮)২০২২।তবে, এই মামলায় রাত সাড়ে ১১টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।তিনি বলেন, এ ঘটনায় বিএনপির পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি।

এ বিষয়ে শ্রীনগর উপজেলা বিএনপির সদস্য সচিব হাফিজুল ইসলাম খান বলেন, ‘আমাকে মেরে আমার বিরুদ্ধে মামলা করেছে ছাত্রলীগ। মারধর করার পর ছাত্রলীগ, যুবলীগ আনন্দ উল্লাস করেছে। অভিযোগ করার জন্য বাসা থেকে বের হয়ে থানা পর্যন্ত যেতে আমার ভয় লাগছে। নিরাপত্তা নিয়েও ভাবছি। পুলিশ যেখানে ছাত্রলীগ, যুবলীগের পক্ষে কাজ করছে সেখানে আমার অভিযোগ জানিয়ে কি হবে?’

তবে শ্রীনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাহিম ইসলাম প্রিন্স দাবী করেন, বিএনপির লোকজন তাদের মিছিলের দিকে এগিয়ে এসে হট্টোগোল সৃষ্টি করে।এক পর্যায়ে তারা ছাত্রলীগের নেতা কর্মীদের মারধর শুরু করে।এতে তিনি সহ উপজেলা ছাত্রলীগের বেশ কয়েকজন আহত হয়।আহত নেতা কর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

আপনার মতামত লিখুন :