মুন্সিগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা

দীপ্ত বার্তা ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:০৪ AM, ০৩ মে ২০২২

মুন্সিগঞ্জ জেলা ছাত্রদলের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানানো হয়েছে।জেলা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ আবুল হাসেম এ শুভেচ্ছা জানান।

এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন মুন্সিগঞ্জ জেলা ছাত্রদলের আওতাধীন সকল উপজেলা, থানা, কলেজ, পৌর সভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের ছাত্রদলের সকল নেতা কর্মী ও সমর্থকদের জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ (ঈদ মোবারক)।

আমরা ১মাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদ-উল-ফিতর পেয়েছি।ঈদ-উল-ফিতর সবার জীবনে পবিত্রতার মধ্য দিয়ে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়।আমাদের উচিৎ অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা।যাতে তারাও আনন্দ-উল্লাসের সঙ্গে ঈদ উদযাপন করতে পারে।

তিনি আরও বলেন গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সকল ছাত্রদল নেতাদের একসাথে কাজ করে যেতে হবে।আগামীর রাষ্ট্র নায়ক তারেক রহমানের হাত কে শক্তিশালী করতে, দেশনেত্রীর সুচিকিৎসা ও তত্তাবধায়ক সরকারের অধীনে আগামী নির্বাচনের যে দাবী বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) করে আসছে তা বাস্তবায়ন করার লক্ষ্যে একসাথে কাজ করে যেতে হবে সকল ছাত্রদল নেতাদের।সে অনুরোধ ব্যক্ত করে তিনি আবারও পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানান।সর্বশেষ তিনি সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন।

আপনার মতামত লিখুন :